ক্রসফায়ার
- তানভীর হাবীব সিয়াম - এলোমেলো ১.০ ১৭-০৫-২০২৪

কালো কাপড়ে আমার চোখ বাঁধা
আমি কিছু দেখছিনা..
তবে বুঝতে পারছি আমার অমোঘ নিয়তি।

সামনে কি যেনো শব্দ হলো না?
কেউ কি মাত্র বলে উঠলো!
"ঝামেলাটা শেষ কইরা ফালা"

আমার অপরাধটা গুরুতর যদিও,
আমার কাছে ইয়াবা পেয়েছে পুলিশ,
ওরাও জানতো আমি ইয়াবা ব্যবসায়ী
...আমিই জানতাম না শুধু।

ভোরে পত্রিকায় আমার খবর পাবেন আপনারা
'বন্দুকযুদ্ধে ইয়াবা ব্যবসায়ীর মৃত্যু'
হয়তো আমার কাছে জং ধরা পিস্তল পাওয়া যাবে,
কিংবা মান্ধাতার আমলের শটগান...

সামনে থেকে রাইফেলের বোল্ট টানার শব্দ পেলাম
আর তারপর পোড়া করডাইটের গন্ধ...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।